মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেসবুক পোস্ট কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৪ নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১টি বসত ঘর অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি সৌদি আরবে মাধবপুরে গৃহকর্মীর বাঁচার আকুতি মাধবপুরে নারী উদ্যোক্তার বেডরুমে উড়ন্ত সাপ, অতঃপর… বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ২ উপজেলা নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ: হবিগঞ্জের জেলা প্রশাসক মৌলভীবাজারে ১৫৩ রোহিঙ্গার অবৈধ জন্মনিবন্ধন, ইউপি চেয়ারম্যান বরখাস্ত মৌলভীবাজারে হিট স্টকে দিনমজুরের মৃত্যু জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ-এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান

মাধবপুরে বেজুড়া গ্রামে গ্রেফতার এড়াতে পুরুষ শুন্য বাড়িতে অগ্নিসংযোগ

রাজীব দেব রায় রাজু ,মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামের শতাধিক পরিবারের পুরুষ গ্রেফতার আতংকে গা ডাকা দিয়েছে। এর মধ্যে প্রতিপক্ষের লোকজনদের বাড়িতে রাতের আধারে অগ্নিসংযোগ করা , গরু নিয়ে যাওয়া নারীদের ভয় ভিতি প্রদর্শন করার অভিযোগ পাওয়া গেছে। রোববার ( ২৫ ফ্রেরুয়ারী) গভীর রাতে মৃত মহারাজ মিয়ার ছেলে আক্তার মিয়ার বসত ঘরে অগ্নিকান্ডের সুত্রপাত হয় । এতে ঘরে থাকা দামি ফার্নিচার , কাপড় চোপড় সহ মূল্যবান জিনিসপত্র পুড়ে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
আক্তার মিয়া স্ত্রী সহ কয়েকজন নারী জানান, বেজুড়া গ্রামের একটি সংঘর্ষের ঘটনায় কৃষক পাবেল মিয়া নামে এক ব্যাক্তির মৃত্যু হয়। এই ঘটনায় মোঃ হামিদ মিয়া বাদি হয়ে বেজুড়া গ্রামের বাসিন্দা জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ খান কে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ খান কে গ্রেফতার করলে অন্য আসামীরা গ্রেফতার এড়াতে বাড়ি থেকে পালিয়ে যায়। ওই মামলার আসামীদের বাড়িতে এখন শুধু মহিলা ও শিশুরা বসবাস করেন। পুরুষরা বাড়িতে না থাকার সুযোগে প্রতিপক্ষের লোকজন আসামীদের বাড়ির প্রবেশ করে তাদের গরু নিয়ে যাওয়া সহ বাড়ির নারীদের ভয় ভিতি প্রদর্শন করার অভিযোগ করেন।
আক্তার মিয়ার স্ত্রী সহ কয়েকজন নারী জানান, রোববার গভীর রাতে হঠাত করে তাদের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। তারা কোন রকমে ঘর থেকে বের হয়ে নিজেদের প্রাণ রক্ষা করে। আগুনে তাদের খাবারের চাউল সহ সহ কিছু পুড়ে ছাড়খাড় হয়ে গেছে।
তাদের বাড়ির নারীরা আতংকে দিন কাটাচ্ছেন।
তবে বাদি পক্ষের হেলাল মিয়া নামে একজন জানান, আসামী পক্ষের লোকজন হত্যা মামলা থেকে বাঁচতে আগুনের ঘটনা সাজিয়েছে।
মাধবপুর থানার ওসি রকিবুল ইসলাম খাঁন জানান, আগুনের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। তবে কারা আগুন লাগিয়েছে এই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.